Viral Video: গণেশ মূর্তিকে মাটিতে আছাড় দিয়ে ভাঙছে মুসলিম মহিলা!

 সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ভিডিও (Video) খুব ভাইরাল (viral) হচ্ছে, সেখানে এক বোরখা পরা মহিলাকে হিন্দুদের দেবতা ভগবান গণেশের মূর্তি ভাঙতে দেখা যাচ্ছে। এই ভিডিওর কাহিনী এবার সামনে এসেছে আর অভিযুক্ত মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করে নেওয়া হয়েছে।

এই ভিডিও বাহরিন এর রাজধানী মনামার। পুলিশ অনুযায়ী, সেখানকার জফর এলাকার একটি দোকানে ৫৪ বছর বয়সী মহিলা ইচ্ছে করে হিন্দু দেবতা গণেশ এর প্রতিমাকে ক্ষতি করে। মহিলার বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ কড়া পদক্ষেপ নেয়।

সরকারি একটি বয়ান জারি করে বলাহয় যে, ওই মহিলা মূর্তি ভাঙার কথা স্বীকার করেছে। আর ওই মহিলার বিরুদ্ধে ধার্মিক ভাবাঘেতে আঘাত দেওয়ার অপরাধে অনেক কয়েকটি ধারায় মামলা দায়ের করে নেওয়া হয়েছে। ওই মহিলাকে খুব শীঘ্রই আদালতে পেশ করা হবে।

 

ভিডিওতে দেখা যাচ্ছে যে, দুজন বোরখা পরা মহিলা দোকানে যান, আর সেখানে ভগবান গণেশের মূর্তি দেখে থেমে যান। এরপর এক মহিলা একের পর এক গণেশের মূর্তি ভাঙা শুরু করেন। সেই সময় উনি বলেন, ‘এক মুসলিম দেশে কে এই মূর্তির পুজো করে? পুলিশ ডাকো।” ভিডিও ভাইরাল হওয়ার পর ওই মহিলার বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে।