যাদের পূর্বপুরুষ রাক্ষস ছিল, তাঁরাই ভগবান শ্রী রামের অস্তিত্ব নিয়ে প্রশ্ন তোলেঃ ওয়াসিম রিজভি

মাই ইন্ডিয়া ডেস্কঃ উত্তর প্রদেশ সেন্ট্রাল ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি (waseem rizvi) শুক্রবার বাবরি মসজিদ পক্ষকারের উপরে আক্রমণ করেন। ওয়াসিম রিজভি (waseem rizvi) বলেন, বাবরি মসজিদ নিয়ে যারা মাতামাতি করছে, যার বলছে বাবরি মসজিদ বানানো হোক, তাঁরা সবাই পাকিস্তানের জঙ্গিদের থেকে কোটি কোটি টাকা পায়। তাঁরা পাকিস্তানের থেকে টাকা খেয়েই রাম জন্মভূমিতে বাবরি মসজিদ বানানোর জন্য উঠেপড়ে লেগেছে। আর এই জন্যই তাঁরা সুপ্রিম কোর্টে পাকিস্তানের হয়ে কথা বলছে।

ওয়াসিম রিজভি (waseem rizvi) বলেন, ভগবান শ্রী রামের অস্তিত্ব নিয়ে তাঁরাই প্রশ্ন তোলে, যাদের পূর্বপুরুষ রাক্ষস ছিল। রিজভি বলেন, যেই রাক্ষসদের বধ প্রভু শ্রী রাম করেছিলেন, আজ তাঁদের সন্তানেরাই ভগবান শ্রী রামের বিরোধিতা করছে। ওয়াসিম রিজভি (waseem rizvi) বলেন, অযোধ্যা রাম জন্মভূমিতে তৈরি হওয়া বিল্ডিং কখনো একটি বৈধ মসজিদ ছিল না। ওই বিল্ডিং মুঘলদের পাপ কাজের একটা নিদর্শন।

এর আগে শিয়া ওয়াকাফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়ছিল। উনি ওই ভিডিওতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী এবং ওনার পরিবারকে মুসলিম পরিবার বলে দাবি করেন। উনি এও বলেন যে, গোটা কংগ্রেস ভগবান রামের অস্তিত্বকে স্বীকার করতে চায়না। রিজিভি সেখানেই থেমে না থেকে কংগ্রেসের মহাসিচব প্রিয়াঙ্কা ভঢড়াকে নিয়েও মন্তব্য করেন। উনি বলেন, ‘প্রিয়াঙ্কা দেখতে ভালো। রাজনীতিতে আসার ওনার কোন প্রয়োজন নেই। উনি এর আগে আসলে আমি ওনাকে আমার সিনেমায় জফর খানের বৌ এর অভিনয়ে নিতাম।”

ওয়াসিম রিজভি বলেন, ‘ভগবান রামের মন্দির অযোধ্যাতেই হবে। এরপর আমি অযোধ্যা তখনই আসব যখন এখানে ভগবান রামের ভব্য মন্দির হয়ে যাবে।” আরেকদিকে নির্মাহি আখড়ার মধ্যস্থতা স্থল বদলের আবেদনে পরিপেক্ষিতে ওয়াসিম রিজভি বলেন, ‘অযোধ্যা থেকে বেশি সুরক্ষিত স্থান কোথাও নেই, যেখানে রাম মন্দির হবে।”

Related Articles